এক টাকায় ঈদের পোশাক পাবে ১ হাজার মানুষ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

এক টাকায় ঈদের পোশাক পাবে ১ হাজার মানুষ

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের সুবিধাবঞ্চিত এক হাজার মানুষ এক টাকায় ঈদের কেনাকাটা করার সুযোগ পাচ্ছেন। ‘এক টাকায় ঈদ আনন্দ’ প্রতিপাদ্যে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন চালু করেছে চট্টগ্রামের নিম্ন আয়ের মানুষের জন্য ‘গরিবের এসি মার্কেট’। এ কাজে সহযোগিতা করেছে চট্টগ্রাম নগর পুলিশ।

গত বৃহস্পতিবার বিকালে নগরীর আগ্রাবাদের আবদুল্লাহ কনভেনশন হলে এই আয়োজনের উদ্বোধন করেন চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। দুই দিনব্যাপী এই শপিংমল চালু ছিল গতকাল শুক্রবারও।

বিদ্যানন্দ ফাউন্ডেশন সূত্রে জানা যায়, কেন্দ্রীয়ভাবে শীতাতপ নিয়ন্ত্রিত এই শপিংমলে সাজানো আছে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, জুতা, ছোটদের ফ্রক, শার্ট, প্যান্টসহ নানা ধরনের নতুন কাপড়। এর বাইরেও প্রতিটা পরিবার পাচ্ছেন ১০ টাকায় ইচ্ছামতো নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয় করার সুযোগ। এ উপলক্ষে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে ফ্রি বাস সার্ভিস চালু করা হয়েছে। যাতে গরিব মানুষজন সহজে এই এসি মার্কেটে এসে কেনাকাটা করতে পারেন। নগর

পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, সুবিধাবঞ্চিত মানুষের কথা চিন্তা করে এক টাকায় কেনাকাটার সুযোগ দেওয়া হয়েছে। যাতে তারাও সমানভাবে পরিবার নিয়ে ঈদ আনন্দ করতে পারেন।

 

Comment here