এক বাসা থেকে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আটক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

এক বাসা থেকে বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আটক

আগামী ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ সফল করতে বিএনপির প্রস্তুতি সভা থেকে অর্ধশতাধিক নেতাকর্মীকে আটক করেছে টঙ্গী পূর্ব থানার পুলিশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয়তাবাদী শ্রমিকদলের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি সালাহ উদ্দিন সরকারের টঙ্গীর বাসভবন থেকে তাদের আটক করা হয়।

সালাহ উদ্দিন সরকার জানান, ঢাকায় মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের সঙ্গে ঘরোয়া আলোচনা করছিলেন। সভা চলাকালে বিপুল সংখ্যক পুলিশ বাড়িটি ঘেরাও করে রাখে। এসময় টঙ্গী পূর্ব থানা বিএনপির সাবেক সভাপতি শরাফত হোসেনসহ অর্ধশতাধিক নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়। তাকেও গাড়িতে ওঠানো হলেও অসুস্থতার কারণে পরে রেখে যায়।

গাজীপুর মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক রাকিব উদ্দিন সরকার পাপ্পু জানান, বুধবার মধ্য রাতে মহানগর বিএনপির সভাপতি মো. শওকত হোসেন সরকারের নগরীর কাশিমপুরের বাড়ি ঘেরাও করে পুলিশ। এসময় পুলিশ বাড়িতে ঢুকে ব্যাপক তল্লাশি চালায়। ঘটনার সময় শওকত হোসেন সরকার বাড়িতে ছিলেন না।

এসব ধরপাকড় ও তল্লাশির ব্যাপারে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) কর্মকর্তারা তাৎক্ষণিক কোনো বক্তব্য দেননি। তবে গ্রেপ্তার বা আটকের সংখ্যা পরে জানানো হবে জানিয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সন্ধ্যার পর থেকে অভিযান অব্যাহত আছে। আটকের সংখ্যা পরে ব্রিফ করে জানানো হবে।

Comment here