এবার গাউছিয়া মার্কেটে আগুন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

এবার গাউছিয়া মার্কেটে আগুন

 

রাজধানীর নিউমার্কেট থানা এলাকার গাউছিয়া মার্কেটের একটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রাত সোয়া ১২টার দিকে এই ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডের এই ঘটনায় হতাহতদের কোনো ঘটনা ঘটেনি।  ফায়ার সার্ভিস সদর দপ্তরের দায়িত্বরত কর্মকর্তা এরশাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এরশাদ হোসেন বলেন, ‘রাত সোয়া ১২ টার দিকে  গাউছিয়া মার্কেটে একটি দোকানে আগুন লেগেছিল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সেখানে পৌঁছেছে। তবে ফায়ার সার্ভিস যাওয়ার আগেই আগুন নিভে যায়।’

স্থানীয়রা জানান, এলিফেন্ট রোডের সুবাস্তু এ্যারোমা সেন্টারের পাশে ভাত ভর্তা নামক একটি রেস্টুরেন্টে আগুন লেগেছিল। মর্টারের কয়েল বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর সাধারণ মানুষ আগুন নিভিয়ে ফেলে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও নিউ মার্কেট থানা পুলিশ ঘটনাস্থলে ছিল।

এদিকে রাজধানীর ডেমরায় ফায়ার সার্ভিসের অফিসে রাত ১২টার দিকে অগ্নিকাণ্ড ঘটে৷ গ্যাসের লাইন লিক হয়ে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে। খুব দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনেন ডেমরা ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের দায়িত্বরত কর্মকর্তা এরশাদ হোসেনই দৈনিক আমাদের সময় অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত শনিবার সকাল পৌনে ৬টার দিকে গুলশান-১ এ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটন ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করে। এরপর সকাল পৌনে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
এরও আগে গত বৃহস্পতিবার ঢাকার বনানীতে এফ আর টাওয়ারে আগুন লেগে ২৬ জনের প্রাণহানি হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও ৭০ জন।

Comment here