এবার বিমানবন্দর এলাকায় ধর্ষণের শিকার কিশোরী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

এবার বিমানবন্দর এলাকায় ধর্ষণের শিকার কিশোরী

রাঙামাটি প্রতিনিধি : কিছুদিন আগে বিমানবন্দর সড়কের শেওড়া এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছিলেন। দেশব্যাপী সেই ন্যক্কারজনক ঘটনা ব্যাপকভাবে আলোচিত হয়েছিল। এবার বিমানবন্দরের কাওলা এলাকায় এক কিশোরী (১৪) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। গতকাল সকালে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

ওসিসির সমন্বয়ক ডা. বিলকিস বেগম জানান, ধর্ষণের শিকার মেয়েটি গতকাল সকালে হাসপাতালে এসেছে। তার ফরেনসিক পরীক্ষা করানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ফরেনসিক রিপোর্ট পাওয়ার পর সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে কিনা জানা যাবে।

ঢামেক সূত্র জানায়, অসুস্থ কিশোরীটিকে হাসপাতালে নিয়ে আসে এক কিশোর। ওই কিশোর জানায়, তারা বিমানবন্দর রেলস্টেশনে থাকে। শুক্রবার রাত আড়াইটার দিকে স্থানীয় রাজুসহ তিনজন ওই কিশোরীকে জোর করে নিয়ে যায় এবং একটি ঝোপে নিয়ে সংঘবব্ধভাবে ধর্ষণ করে। পরে ওই কিশোরসহ অন্যরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে সেখান থেকে ঢামেকে নিয়ে আসে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। সংশ্লিষ্ট থানাপুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

Comment here