এবার শাহাবুদ্দিন মেডিকেলে র‌্যাবের অভিযান - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

এবার শাহাবুদ্দিন মেডিকেলে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক : বিভিন্ন ধরনের অভিযোগের ভিত্তিতে গুলশান-২ নম্বর এলাকার শাহাবুদ্দিন মেডিকেলে কলেজ হাসপাতালে অভিযান চালাচ্ছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ রোববার দুপুরে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্টেট সারোয়ার আলমের নেতৃত্বে অভিযানটি শুরু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্টেট সারোয়ার আলম নিজেই। তিনি জানান, বিভিন্ন রকমের অভিযোগের ভিত্তিতে শাহাবুদ্দিন মেডিকেলে কলেজ হাসপাতালে অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

এর আগে রিজেন্ট হাসপাতালে অভিযানে চালিয়ে ছিলেন র‌্যাবের এই নির্বাহী ম্যাজিস্টেট।

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা না করেই নেগেটিভ বা পজিটিভ রিপোর্ট দিয়ে আসছিল রাজধানীর রিজেন্ট হাসপাতাল ও জেকেজি হেলথ কেয়ার।

গত ৬ জুলাই ওই রিজেন্ট হাসপাতালে অভিযান পরিচালনা করে র‌্যাব। এর নয়দিন পর গত বুধবার রিজেন্ট গ্রুপের মালিক সাহেদ করিমকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে জেকেজি হেলথ কেয়ারের জালিয়াতির ঘটনায় আলোচিত দম্পতি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের চিকিৎসক ডা. সাবরিনা শারমিন হুসাইন ও তার স্বামী আরিফুল হক চৌধুরীকে গ্রেপ্তারের পর রিমান্ডে নেওয়া হয়।

গত ২০ জুন জেকেজি’র সিইও আরিফুল হক চৌধুরীকে গ্রেপ্তার করা হয়। পরে গত ১২ জুলাই তার স্ত্রী সাবরিনাকে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের কার্যালয়ে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে জালিয়াতির মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

Comment here