সাহেদকে নিয়ে ডিবির অভিযান, অস্ত্র-মাদক উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সাহেদকে নিয়ে ডিবির অভিযান, অস্ত্র-মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : বহুল আলোচিত রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদকে নিয়ে অভিযান চালিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রোববার রাতের এই অভিযানে মাদক ও পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় সাহেদের বিরুদ্ধে আরও দুটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্র জানায়, ডিবি পুলিশ সাহেদকে নিয়ে উত্তরা এলাকায় অভিযান চালায়। সেখানে সাহেদের নিজস্ব একটি গাড়ি ছিল। ওই গাড়িতে তল্লাশি চালিয়ে পাঁচ বোতল বিদেশি মদ, ১০ বোতল ফেন্সিডিল, একটি পিস্তল ও একটি গুলি উদ্ধার করা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গতকাল রাতে ডিবি সাহেদকে নিয়ে একটি অভিযান চালিয়েছে। অভিযানে অস্ত্র ও মাদক উদ্ধার হওয়ায় দুটি মামলা দায়ের করা হয়েছে।’

করোনাভাইরাস পরীক্ষার নামে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ বর্তমানে ১০ দিনের রিমান্ডে রয়েছেন। এর আগে তাকে সাতক্ষীরা সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব। পরে তাকে ডিবিতে হস্তান্তর করা হয়। সাহেদকে আদালতে নেওয়ার পর ডিবি তার রিমান্ড আবেদন করলে ১০ দিনের রিমান্ড মঞ্জুর হয়।

Comment here