এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

গলাচিপা প্রতিনিধি : গলাচিপায় এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে অহিদুল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে গলাচিপা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার একটু আগে ওই কিশোরীর মা বাদী হয়ে গলাচিপা থানায় মামলা করেন।

গ্রেপ্তার হওয়া অহিদুল উপজেলার রতনদীতালতলী ইউনিয়নের আবদুস সাত্তার মাতব্বরের ছেলে। আজ শনিবার অহিদুলকে আদালতে পাঠানো হলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গলাচিপা থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গলাচিপা পৌর এলাকার ১৬ বছর বয়সী এক এসএসসি পরীক্ষার্থী গত ২১ ফেব্রুয়ারি মোবাইল ফোন মেরামত করার জন্য পৌরসভার ৭নং ওয়ার্ডে অবস্থিত ওহিদুলের দোকানে যায়। এসময় অহিদুল ওই কিশোরীকে ফুঁসলিয়ে রাত আনুমানিক আটটার দিকে পটুয়াখালীর বলাকা আবাসিক হোটেলে নিয়ে যান। অহিদুল হোটেলের ১৩ নম্বর কক্ষে রাত ১২টার দিকে কিশোরীকে ধর্ষণ করেন। ভুক্তভোগী কিশোরী আবাসিক হোটেল থেকে পরের দিন সকালে কৌশলে পালিয়ে গলাচিপায় নিজ বাড়িতে চলে আসে। পরে বাড়ি এসে কিশোরী তার মায়ের কাছে ঘটনাটি খুলে বলে। পরে গতকাল শুক্রবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে অহিদুলকে আসামি করে গলাচিপা থানায় মামলা দায়ের করেন।

গলাচিপা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির বলেন, ‘মামলা দায়েরের পরপরই অভিযুক্ত অহিদুলকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী কিশোরীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। গতকাল শুক্রবার ওই কিশোরীর জবানবন্দি নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে।’

Comment here