কক্সবাজারে পাহাড় ধসে প্রাণ গেল ৪ জনের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কক্সবাজারে পাহাড় ধসে প্রাণ গেল ৪ জনের

কক্সবাজার প্রতিনিধি : পাহাড় ধসে মাটি চাপা পড়ে কক্সবাজারের উখিয়া ও চকরিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেলে উখিয়ার বালুখালী ৯ নম্বর ক্যাম্পের সি-ব্লক ও চকরিয়ার বরইতলী ইউনিয়নের বড়ঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা আনোয়ার ইসলামের স্ত্রী জান্নাত আরা (২৮) এবং তার মেয়ে মাহিমা আক্তারের (০১) নাম জানা গেছে। বাকি দুই জনের নাম পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিসের কক্সবাজার জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক অতীশ চাকমা জানান, বিকেল ৫টার দিকে ৯ নম্বর ক্যাম্পের সি-ব্লকে পাহাড় ধসে আনোয়ার ইসলামের বসতঘরের উপর পড়ে। এতে মাটি চাপা পড়ে একই পরিবারের তিনজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উখিয়া স্টেশনের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর মাটি চাপা অবস্থায় মা-মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আহত অবস্থায় উদ্ধার করা হয় আনোয়ারকে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, বিকেল সাড়ে ৪টার দিকে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বড়ঘোনা এলাকায় পাহাড় ধসে ঘরের মাটির দেওয়াল ভেঙে চাপা পড়ে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়। তাদের নাম জানা যায়নি। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ছালেকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Comment here