করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে আজহারীর উদ্যোগ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে আজহারীর উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক : প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে অসহায়-দুস্থ মানুষের পাশে দাঁড়াতে একটি মানবিক উদ্যোগ হাতে নিয়েছেন আলোচিত ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারী। আসন্ন রমজানের আগেই অসহায়-বিপদগ্রস্ত লোকদের হাতে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দিতে ‘রমজান ফুড প্যাক’ নামে একটি ফান্ড কালেকশনের ব্যবস্থা করেছেন তিনি।

গতকাল শুক্রবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে অনুদান দেওয়ার আবেদন জানিয়েছেন আজাহারী। আগামী ১৭ এপ্রিল পর্যন্ত এই অনুদান গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

দৈনিক মুক্ত আওয়াজ পত্রিকার অনলাইন পাঠকদের উদ্দেশে ড. মিজানুর রহমান আজহারীর পোষ্টটি তুলে ধরা হলো-

‘একটি মানবিক উদ্যোগ!!

প্রিয় দ্বীনি ভাই ও বোনেরা,

বাংলাদেশে লকডাউনের সময়সীমা আরও বাড়ানো হয়েছে। এতে করে আমাদের চারপাশে যারা অসহায়, দিন আনে দিন খায়, এরকম খেটে খাওয়া স্বল্প আয়ের মানুষগুলো খাদ্য সংকটে ভুগছেন। আসুন, আমরা প্রত্যেকেই আমাদের সাধ্যানুযায়ী তাদের জন্য সামান্য কিছু হলেও করি।

তাই, আসন্ন রমজানের আগেই অসহায় ও বিপদগ্রস্ত লোকদের হাতে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দিতে আমাদের এই সামান্য প্রয়াস। একটি ফান্ড কালেকশন করে দেশের কয়েকটি জেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে আমরা ‘‘রমজান ফুড প্যাক” পৌঁছে দিতে চাই। এই মহৎ কাজে যারা অংশগ্রহণ করতে ইচ্ছুক তারা আমাদের টিমের সাথে যোগাযোগ করুন।

আজ থেকে সাত দিনের মধ্যে ফান্ড কালেকশন সম্পন্ন হবে। ১৭ এপ্রিলের পর আর কোনো অনুদান গ্রহণ করা হবে না। জাকাতের টাকা এই তহবিলে দেওয়া যাবে। সর্বমোট উত্তোলিত টাকা এবং খাদ্যসামগ্রী বিতরণের আপডেট আপনাদের জানানো হবে, ইনশাআল্লাহ।

ব্যাংক অ্যাকাউন্ট

M H Enterprise
A/C 20503140100147815
Islami Bank Bangladesh ltd.
Chandina Branch, Cumilla.
মাস্টার কার্ড ব্যবহার করে দেশের বাইরে থেকেও অনুদান পাঠানো যাবে।

অথবা

Manirul Islam Mazumder
A/C 20501210206933903
Islami Bank Bangladesh ltd
Cumilla branch, Cumilla

বিকাশ কিংবা রকেট করতে চাইল-
০১৯১২৪০৯২৮১ (বিকাশ এবং রকেট পারসোনাল)
০১৯১৪৬১৩৪৬২ (বিকাশ পারসোনাল)

নিশ্চয়ই যারা প্রকাশ্যে বা গোপনে তাদের উপার্জন থেকে দিবারাত্রি ব্যয় করে, তাদের জন্যে তাদের প্রতিপালকের কাছে পুরস্কার রয়েছে। তাদের কোনো ভয় বা পেরেশানি থাকবে না। (বাকারাহ : ২৭৪)’

Comment here