কুষ্টিয়ার হাউজিং এ টাকলা পাভেল আটক ৫৫ পিস ইয়াবাসহ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুষ্টিয়ার হাউজিং এ টাকলা পাভেল আটক ৫৫ পিস ইয়াবাসহ

ওয়াই.এ.মিফতা-কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার মডেল থানাধীন মিলপাড়া পুলিশ ক্যাম্প এর অফিযানে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ রিয়াসত বাহার পাভেল ওরফে টাকলা পাভেল ( ৩৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।
পুলিশ জানা, পাভেল কুষ্টিয়া হাউজিং এ-৭৫ মৌবন আবাসিক এলাকার মোঃ রাইসুল বাহারের পুত্র। গতকাল আনুমানিক রাত সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মিলপাড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এসআই সাহেব আলী হাউজিং বি ব্লকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসামী রিয়াসত বাহার পাভেল ওরফে টাকলা পাভেলকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন। এলাকাবাসী জানায় পাভেল হাউজিং এলাকায় দীর্ঘ দিন যাবত মাদক ব্যাবসা, চিনতায়সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত এবং তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা সহ ছিনতাই ডাকাতীর মামলাও রয়েছে।
এ ব্যাপারে মিলপাড়া পুলিশ ক্যাম্পের ক্যাম্পের টু আইসি এসআই সাহেব আলী বলেন,আসামী পাভেলের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মাদকের মামলা করা হয়েছে এবং আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের সাথে যেই জড়িত থাকুক তাকে আইনের হাতে ধরা পড়তেই হবে এবং মাদকের এই অভিযান জনস্বার্থে অব্যাহত থাকবে।

Comment here