কালিয়াকৈরে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় কুপিয়ে জখম - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

কালিয়াকৈরে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় কুপিয়ে জখম

রাশেদ ইসলাম (জেলা প্রতিনিধি) : গাজীপুর জেলার কালিয়াকৈরে উলুসারা এলাকায় মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় মজনু নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে ওই এলাকার মাদক ব্যবসায়ীরা। আহত মজনু মিয়া উপজেলার উলুসারা এলাকার কাজিমুদ্দিনের সন্তান।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৬ আগস্ট উলুসরা এলাকার মজনু মিয়া বাড়ীর পাশের একটি দোকানে গেলে পূর্ব পরিকল্পিতভাবে মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী বজলুর রহমানের নেতৃত্বে এক দল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে মজনুর উপর হামলা চালায়।

এসময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মজনুকে হত্যার হুমকি দিয়ে তারা চলে যায়। এলাকাবাসী তাকে আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। আহতের বোন নূরজাহান বেগম জানান, আমার ভাই র্দীঘদিন যাবত এলাকার মাদক ব্যবসায়ীদের কর্মকাণ্ডের প্রতিবাদ করে আসছিল। এতে ক্ষিপ্ত হয়ে তার উপর সন্ত্রাসীরা হামলা চালায়।

এ বিষয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক খন্দকার মুক্তি মাহমুদ জানান, এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comment here