লালপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

লালপুরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সজিবুল ইসলাম হৃদয়, নিউজ ডেস্কঃ নাটোরের লালপুর উপজেলায় জাতীয় শোক দিবস ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অাগষ্ট) বিকাল ৪টায় উপজেলার গোপালপুর কড়ইতলায় গোপালপুর পৌর আওয়ামীলীগের আয়োজনে উক্ত অালোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি গোলাম মর্তুজা লিলির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহীদুল ইসলাম বকুল এমপি। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অালতাফ হোসেন ঝুলফু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, খায়রুল বাসার ভাদু, নাটোর জেলা পরিষদের সদস্য মোঃবদিউর রহমান বদর, নাটোর জেলা অাওয়ামীলীগের সদস্য বাবুল আক্তার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকশনা সম্পাদক মোঃ অানিসুজ্জামান বাবু, শ্রমিক লীগ নেতা স্বপন পাল, সদস্য অাঃ সাত্তার হিরু প্রমূখ।

এর অাগে গোপালপুর পৌর অাওয়ামীলীগ, পৌর যুবলীগ, উপজেলা ছাত্রলীগ নেতা উপল পালের নের্তৃত্ব গোপালপুর পৌর ছাত্রলীগ সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের উদ্যোগে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শোক র‍্যালি নিয়ে অালোচনা সভা স্থলে সমবেত হয়।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

Comment here