কিশোরগঞ্জে জাতীয় যুব দিবস উদযাপিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কিশোরগঞ্জে জাতীয় যুব দিবস উদযাপিত

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি, মোঃ জয়নাল উদ্দিন : জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যে সারা দেশের মত কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতীয় যুব দিবস।

দিবসটি উদযাপন উপলক্ষে পহেলা নভেম্বর সকালে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে সকালে এক বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়। পরে শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভার অয়োজন করা হয়।ads

 

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

 

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এত-অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আতাউর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বিলকিছ বেগম, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এ.কে.এম শামছুল ইসলাম খান মাসুম, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. রোকন উদ্দিন ভূঁঞা ও যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর তানিয়া জামান প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে যুব সংগঠনসমূহের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়।

Comment here