কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ৭ শত ২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ৭ শত ২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারী সীমান্তে নিষিদ্ধ ভারতীয় ৭শত২ পিস ইয়াবা, একটি ইজিবাইক ও নগদ ১১৫ টাকাসহ রাশেদুল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশী চোরাকারবারীকে আটক করেছে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি)।আটককৃত চোরাকারবারি রাশেদুল ইসলাম রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের পাটাধোয়া পাড়ার সাইফুল ইসলামের ছেলে।

রবিবার (২৯ মার্চ) দুপুর ১টায় রৌমারী সদর ইউনিয়নের মাজারটিলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল এসএম আজাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের রৌমারী উপজেলা সদরের হিজলামারী বিওপি’র হাবিলদার আতাউর রহমানের নেতৃত্বে ৪ সদস্যের একটি দল অভিযান পরিচালনা করে। এসময় মাজারটিলা এলাকায় বাংলাদেশের অভ্যন্তরে আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬৬/৩-এস এর তিন কিলোমিটার অভ্যন্তরে ধাওয়া করে মাদককারবারী রাশেদুল ইসলামকে ৭শত২ পিস ভারতীয় ইয়াবাসহ আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল, একটি ইজিবাইক ও বাংলাদেশী নগদ ১১৫ টাকা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লাখ ৩১ হাজার ৭শ’ ১৫ টাকা।

রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, বিজিবি’র একটি টিম এইমাত্র থানায় এসেছে। এখনো আসামী হস্তান্তর হয়নি। প্রক্রিয়া চলছে।

Comment here