কুড়িগ্রামে করোনা উপসর্গ সন্দেহে গত ৪ দিনে ১৬ জনের নমুনা সংগ্রহ, রংপুরে মেডিকেলে প্রেরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুড়িগ্রামে করোনা উপসর্গ সন্দেহে গত ৪ দিনে ১৬ জনের নমুনা সংগ্রহ, রংপুরে মেডিকেলে প্রেরণ

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামে কোভিড-১৯ উপসর্গ সন্দেহে সোমবার (৬এপ্রিল) সর্বাধিক ৯জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এনিয়ে গত ৪দিনে কুড়িগ্রামে ১৬ জনের নমুনা রংপুরে প্রেরণ করা হল। এখন পর্যন্ত কারো রিপোর্ট জেলা স্বাস্থ্যবিভাগের হাতে আসেনি বলে জানান কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান।

সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান আরো জানান, করোনা উপসর্গ সন্দেহে সোমবার ৯ জনের রিপোর্ট রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা জ্বর, সর্দি-কাশি ও মাথাব্যাথায় আক্রান্ত ছিলেন। এদের মধ্যে ৩জন কুড়িগ্রাম সদর উপজেলার, ২জন করে উলিপুর ও ভুরুঙ্গামারী উপজেলার এবং একজন করে রৌমারী ও চর রাজিবপুর উপজেলার বাসিন্দা।

এছাড়াও গত ৩ এপ্রিল তারিখে প্রথম কুড়িগ্রাম পৌরসভায় ১ জন ও রাজারহাটে অপর  ১ জনসহ দুইজনের রক্তের নমুনা সংগ্রহ করা হয়। ৪ এপ্রিলে নাগেশ্বরীর পয়রাডাঙ্গা ও ভুরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়ন থেকে ২জনের নমুনা পাঠানো হয়। এছাড়াও ৫ এপ্রিল চিলমারী থেকে ৩ জনের নমুনা রংপুরে প্রেরণ করা হয়েছিল। সোমবার (৬ এপ্রিল) আরো ৯জনের সহ মোট ১৬ জনের রক্তের নমুনা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হল।

উল্লেখ্য,এখন পর্যন্ত রক্তের নমুনার রিপোর্ট আইইডিসিআর থেকে পাওয়া যায়নি।

Comment here