খালাতো ভাইয়ের স্ত্রীর পরকীয়ায় বাধা, যুবক খুন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

খালাতো ভাইয়ের স্ত্রীর পরকীয়ায় বাধা, যুবক খুন

নিজস্ব প্রতিবেদক,কুমিল্লা : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় পরকীয়ায় বাধা দেওয়ায় এক যুবককে খুনের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাতে উপজেলার জোড়কানন পূর্ব ইউনিয়নের কুড়িয়াপড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইয়াসিন (২৮) তার খালাতো ভাইয়ের স্ত্রীর পরকীয়া বাধা দেওয়ায় খুন হন বলে জানিয়েছে পুলিশ।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, কুড়িয়াপাড়া এলাকার মাদকাসক্ত শাহজাহানের সঙ্গে একই গ্রামের চা দোকানদার আবদুল হান্নানের স্ত্রী জেসমিনের পরকীয়ার সর্ম্পক গড়ে উঠে। কিন্তু বিষয়টি জেসমিনের স্বামী জানার পরও কোনো ব্যবস্থা নিতে পারছিলেন না। পরে হান্নান তার দুই খালাতো ভাই মিজান ও ইয়াছিনকে বিষয়টি জানান। তারা জেসমিনকে বিষয়টি নিয়ে বোঝান এবং পরকীয়ায় বাধা দেন।

পুলিশের এ কর্মকর্তা জানান,  বিষয়টি শাহজহান জানতে পেরে তাদের ওপর ক্ষিপ্ত হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়োগ করেন। সোমবার মিজান এশার নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি যাওয়ার পথে শাহজাহান ও তার ভাড়াটে সন্ত্রাসীরা মিজানের ওপর  অর্তকিত হামলা চালান। এ সময় মিজানের চিৎকার শুনে তার ছোট ভাই ইয়াছিন এসে তাদের বাধা দেন। একপর্যায়ে হামলাকারীরা ইয়াছিনের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

পরে আশঙ্কাজনক অবস্থায়  ইয়াছিনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত ইয়াছিনের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি নজরুল ইসলাম।

Comment here