গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকা থেকে ৩ দস্যু গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকা থেকে ৩ দস্যু গ্রেপ্তার

আশিকুর রহমান :গাজীপুরের সদর থানাধীন ন্যাশনাল পার্ক এলাকা থেকে ৩ দস্যুকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১ এর সদস্যরা। গত (০১ মার্চ) রাত পৌনে ১ টার সময় পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী  কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে (ভাওয়াল জাতীয় উদ্যান) ন্যাশনাল পার্কের ৪নং গেইটের সামনে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুরের সদর থানাধীন ভাওরাইদ গ্রামের সামছুল হকের ছেলে মোঃ সেলিম (২৬), একই গ্রামের নাসির উদ্দিনের ছেলে মোঃ উজ্জ্বল হোসেন (২৮) এবং উত্তর সালনা এলাকার মোঃ হেলাল উদ্দিনের ছেলে মোঃ রুহুল আমিন (৩০)।

এসময় উপস্থিত স্বাক্ষীগণের সামনে ফোর্সের সহায়তায় তাদের কাছ থেকে ১ টি চাপাতি, ২ টি ছুরি, ৪ টি মোবাইল এবং নগদ ১ হাজার ৯২০ টাকা উদ্ধার করা হয়।

আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ দস্যু দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর করা এবং অস্ত্রের ভয়-ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে। এছাড়াও তাদের ছিনতাই কাজে বাধা দিলে পথচারীদেরকে অস্ত্র দ্বারা হত্যা করে বলে স্বীকার করে।

Comment here