গাজীপুরের, শ্রীপুরে হতদরিদ্র মানুষের মাঝে সাদ্দামের ঈদ সামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

গাজীপুরের, শ্রীপুরে হতদরিদ্র মানুষের মাঝে সাদ্দামের ঈদ সামগ্রী বিতরণ

মোঃ মাহফুজ আহমেদ উপজেলা প্রতিনিধি, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন পুষ্পদাম রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক ধনুয়া গ্রামের কৃতি সন্তান মানবতার ফেরিওয়ালা সাদ্দাম হোসেন অনন্ত। বুধবার(০৭ আগস্ট)সকাল থেকে উপজেলার মাওনা চৌরাস্তা,শ্রীপুর বাজার,বরমী,জৈনাবাজার,নগরহাওলাসহ বিভিন্নস্থানে গিয়ে তিনি এসব সামগ্রী বিতরণ করেন। এসব ঈদ সামগ্রী বিতরন শেষে সাদ্দাম হোসেন অনন্ত হতদরিদ্র মানুষের শারীরিক ও পারিবারিক খোজ খবর নেন, এবং সবসময় অসহায়ের পাশে থাকবে বলেও আশ্বস্ত করেন।

পুষ্পদাম রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক সাদ্দাম হোসেন অনন্ত জানান,মানুষের কল্যানে কাজ করতে ভালো লাগে,তাই চেষ্টা করে যাচ্ছি এসব হতদরিদ্র মানুষের জন্য কিছু করার। প্রতি ঈদের সময় আমার বাবা উনার সাধ্যমত এলাকার গরীব মানুষদের খোঁজখবর নিতেন। বাবা নেই,উনার কাজগুলো আমি করো চেষ্টা করছি। সমাজের এ মানুষগুলোর জন্য সকলেরই কাজ করা উচিত।

তিনি বলেন,চাল,ডাল,সেমাই,চিনি,সাবান নিয়ে প্রায় একশ মানুষের হাতে দিয়েছি। ওদের মুখের হাসি আমাকে আনন্দ দেয়,তৃপ্তি পাই। ভবিষ্যতে এই অসহায় মানুষগুলোকে নিয়ে আমি কাজ করতে চাই।

Comment here