গাজীপুরে পানির ট্যাংকিতে ডুবে দুই শিশুর মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গাজীপুরে পানির ট্যাংকিতে ডুবে দুই শিশুর মৃত্যু

আশিকুর রহমান:গাজীপুরের উপজেলা বানিয়ারচালা এলাকায় রোববার (১৫ মার্চ) দুপুরে পানির ট্যাংকিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।নিহতরা হলেন, শেরপুরের চকবন্দি গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জান্নাতুল(৩) ও ময়মনসিংহের কামারিয়া গ্রামের খোরশেদ আলীর মেয়ে মিলি আক্তার(১০)।

স্থানীয়রা জানান, জহিরুল ইসলাম ও মোরশেদ আলীর পরিবার সদর উপজেলার বানিয়ারচালা গ্রামের আবুল কাসেমের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। সকালে জান্নাত ও মিলি আক্তার বাড়ি থেকে খেলতে বেরিয়ে যায়।এরপর অনেক খুঁজে  তাদের আর কোন সন্ধান পাওয়া যায়নি। পরে স্থানীয়রা বাড়ি পাশের একটি ঢাকনা বিহীন পাকা পানির ট্যাংকির ভেতর তাদের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব আলম জানান, বাড়ির পাশেই খেলতে গিয়ে সেপটিক ট্যাংকে পড়ে যায় জান্নাতুল ও মিলি আক্তার। একপর্যায়ে তারা ঘটনাস্থলে মারা যান। পড়ে তাদের পরিবার ও আশপাশের লোকজন মৃত অবস্থায় তাদের উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ওই সেপটিক ট্যাংকটি খোলা অবস্থায় ছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এসআই আহবুব আলম।

Comment here