গাজীপুর প্রেসক্লাবের নির্বাচনে বিজয়ীদের গলায় ফুলের মালা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গাজীপুর প্রেসক্লাবের নির্বাচনে বিজয়ীদের গলায় ফুলের মালা

গাজীপুর থেকে মনির হোসেন: ২০ এপ্রিল শনিবার গাজীপুর প্রেসক্লাবের ২০১৯-২০ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আলহাজ্ব মো: মুজিবুর রহমান (দৈনিক ইত্তফাক) ও শাহ সামসুল হক রিপন (দৈনিক যুগান্তর) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৭ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচিত অপর কর্মকর্তাগণ হলেন- সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন ( দৈনিক দিনকাল), সহ-সভাপতি সৈয়দ মোকছেদুল আলম ( দৈনিক গনমুখ), যুগ্ম সম্পাদক মো. নজরুল ইসলাম আজহার (দৈনিক বাংলা ভুমি), সাংগঠনিক সম্পাদক হাসমত আলী (দৈনিক প্রতিদিনের সংবাদ), কোষাধ্যক্ষ কামাল হোসেন বাবুল (দৈনিক মুক্ত বলাকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান (ইনডিপেনডেন্ট টিভি), দপ্তর সম্পাদক সিরাজ উদ্দিন (দৈনিক আজকের জনতা), ক্রীড়া সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন (গাজী টিভি), নির্বাহী সদস্য অধ্যাপক এনামুল হক (দৈনিক বাংলাদেশের খবর), রুহুল আমীন (দৈনিক খবর), মো. আমিনুল ইসলাম (দৈনিক দেশ রূপান্তর), শরীফ আহমেদ শামীম (কালের কন্ঠ), বেলাল হোসেন (দৈনিক স্বাধীন মত), আব্দুর রহমান (বিটিভি) ও মিলটন খন্দকার (দৈনিক আমাদের অর্থনীতি)।

ভোট গ্রহণ শেষে বিকালে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শাহীনুর রহমান ফলাফল ঘোষণা করেন। সাথে ছিলেন, গাজীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়া ইয়াসমিন ও নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার কাজী মোসাদ্দেক হোসেন, নির্বাচন কমিশনার সাব্বির আহমেদ রুবেল ও সুশীল চন্দ্র পাল উপস্থিত ছিলেন। বিজয়ীদের গলায় ফুলের মালা পরিয়ে দেন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা।

Comment here