গৃহবধূর ‘আত্মহত্যা’ স্বামীর সঙ্গে লুডোয় হেরে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

গৃহবধূর ‘আত্মহত্যা’ স্বামীর সঙ্গে লুডোয় হেরে

স্বামীর সঙ্গে লুডো খেলছিলেন ফারজানা রহমান।  কিন্তু হেরে গিয়েছিলেন। স্বামীর উপর অভিমানও করেছিলেন তিনি। অভিমানের মাত্রা এতটাই বেশি ছিল, শেষ পর্যন্ত গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেন তিনি।

সাভারের আশুলিয়ার গোরাট এলাকায় গত বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা গেছে, সাত মাস আগে একই এলাকার বাসিন্দা সুমনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ফারজানার। তারা গোরাট এলাকায় ভাড়া থাকতেন।

ফারহানার ছোটভাই মশিউর জানান, বুধবার বোনের বাড়ি বেড়াতে এসেছিলেন তিনি। দুপুরে খাবার খেয়ে বোন-দুলাভাইয়ের সঙ্গে লুডো খেলতে বসেন। খেলায় তার বোন হেরে যান।

মশিউর বলেন, হেরে গিয়ে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন আপু। বারবার দরজা ধাক্কা দিলেও তিনি খোলেননি। পরে বাইরে থেকে ঘরের জানালা খোলা হয়। এ সময় আপুকে ঘরের চালার বাঁশের সঙ্গে ওড়নায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাই আমরা।

পরে দরজা ভেঙে ঘরে ঢুকে ঢুকে ঝুলন্ত ফারজানাকে নামানো হয়। তখনও জীবিত ছিলেন তিনি। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। এ ঘটনায় পুলিশের কাছে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

আশুলিয়ার থানার উপপরিদর্শক (এসআই) জামিনুর রহমান এ ব্যাপারে জানান, খবর পেয়েই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। পরিবারের সদস্যদের অনুরোধে লাশটি ময়নাতদন্ত করা হচ্ছে না। কোনো অভিযোগ দায়ের হয়নি।

Comment here