গোমস্তাপুরে দু'পক্ষের সংঘর্ষে নিহত রাকিবুল দাফন সম্পন্ন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গোমস্তাপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত রাকিবুল দাফন সম্পন্ন

জুলকার নাইন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গাছ কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তি রাকিবুল (২২) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা গেছে। শুক্রবার সকালে তার লাশ উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামে আসলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
আজ শনিবার রাকিবুলের লাশ দুপুর ২ টার দিকে দাফন সম্পন্ন হয়েছে।
স্থানীয় সূত্রে জানান, ১৫ এপ্রিল দুপুরে গাছ কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ বাধে। এ সময় রাকিবুল মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে দু’পক্ষের সংঘর্ষের মধ্যে পড়ে যায়।
এ ব্যাপারে চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহ আলম জানান, রহনপুর গোডাউনে চাল আনতে যায় সে সময় কেউ আমাকে মোবাইল ফোনে কল করে বলে নন্দলাল পুরে দু’পক্ষের সংঘর্ষের চলছে। আমি তখন দ্রুত ফোন দিয়ে থানায় বিষয়টি জানায়।
এ ঘটনায় গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন এবং রাকিবুল সহ আহতদের দ্রুত মেডিকেলে চিকিৎসার জন্য প্রেরণ করেন। সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।
এ ব্যাপারে নিহত রাকিবুলের পিতা বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য, গত ১৫ এপ্রিল দুপুরে গাছ কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়।

Comment here