গোয়াল ঘরে বিএমডব্লিউ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

গোয়াল ঘরে বিএমডব্লিউ

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের চুনারুঘাটের উত্তর নরপতি এলাকার এক কৃষকের গোয়ালঘর থেকে প্রায় ২ কোটি টাকার বিএমডব্লিউর একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সিলেট অফিসের রাজস্ব কর্মকর্তা আব্দুল মোতালেবের নেতৃত্বে অভিযান চালিয়ে গাড়িটি জব্দ করা হয়। এর মালিক গাজিউর রহমান দীর্ঘদিন লন্ডনে ছিলেন। আইনপ্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিতে তিনি স্থানীয় কৃষক আজগর আলীর গোয়ালঘরে গাড়িটি লুকিয়ে রাখেন।

রাজস্ব কর্মকর্তা আব্দুল মোতালেব জানান, বিএমডব্লিউ ব্র্যান্ডের গাড়িটি বিদেশ থেকে আনা হয়। এতে প্রায় দেড় কোটি টাকা শুল্ক ফাঁকি দেন চুনারুঘাট উপজেলার বাসিন্দা গাজিউর রহমান গাজী। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনার সময় তিনি কোনো কাগজপত্রও দেখাতে পারেননি। তাই গাড়িটি জব্দ করা হয়েছে। সব কিছু যাচাই-বাছাই শেষে এ ব্যাপারে মামলা দায়ের হবে বলেও জানান রাজস্ব কর্মকর্তা।

এদিকে গাজিউর রহমান প্রায় এক মাস আগে একটি মামলায় জেলা জজ আদালত থেকে জামিন নেন। এ সময় তার পাসপোর্ট আদালতে জমা রাখা হয়। এ ছাড়া মৌলভীবাজারের দুই প্রবাসীর কাছ থেকে টাকা নিয়ে একটি ফিলিং স্টেশন প্রতিষ্ঠা করেন গাজী। প্রতিবছর তাদের ব্যবসার লভ্যাংশ দেওয়ার কথা থাকলেও দীর্ঘদিন ধরে কোনো টাকাই দেননি। এ বিষয়ে দুদকসহ বিভিন্ন দপ্তরে অভিযোগও দিয়েছেন গাজীর দুই অংশীদার।

Comment here