ঘন কুয়াশায় সৈয়দপুরে উড়োজাহাজ চলাচল বন্ধ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলা

ঘন কুয়াশায় সৈয়দপুরে উড়োজাহাজ চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক:ঘন কুয়াশা আর হিমেল হাওয়ার কারণে হঠাৎ করেই শীত যেন জেঁকে বসেছে। নীলফামারীর সৈয়দপুরে আজ শুক্রবার সূর্যের দেখা মেলেনি। এদিকে ঘনকুয়াশার কারণে সৈয়দপুর-ঢাকা আকাশপথে বিকেল সাড়ে চারটা পর্যন্ত ১১টি উড়োজাহাজের একটিও চলাচল করতে পারেনি।

সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপলব কুমার ঘোষ জানান, প্রতিদিন ঢাকা-সৈয়দপুর-ঢাকা আকাশপথে ইউএস বাংলার পাঁচটি, নভোএয়ারের পাঁচটি ও বিমান বাংলাদেশের একটি উড়োজাহাজ চলাচল করে। ঘন কুয়াশার কারণে আজ বিমান চলাচল বন্ধ থাকে।

জানা গেছে, পর্যবেক্ষণ টাওয়ার থেকে সংকেত না দেওয়ার কারণে ঢাকা থেকে কোনো উড়োজাহাজ ছেড়ে আসেনি। কুয়াশার কারণে উড়োজাহাজ চলাচল স্বাভাবিক হয়নি।

যাত্রীরা জানান, সৈয়দপুর বিমানবন্দরে যাত্রীদের বোর্ডিং পাস দেওয়া হয়নি। কুয়াশাচ্ছন্ন আবহাওয়ার কারণে রানওয়ে ছিল অন্ধকার। উড়োজাহাজ চলাচল করতে না পারায় অনেকে ভোগান্তিতে পড়েন।

সৈয়দপুর বিমানবন্দর আবহাওয়া অফিস জানায়, সেখানে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এদিকে শীতের কারণে সৈয়দপুরে অনেক দিনমজুর কাজে যেতে পারেননি। যানবহনগুলো সড়কে হেডলাইট জ্বালিয়ে চলাচল করেছে।

Comment here