ঘরে ঢুকে হাত পা বেঁধে ডাকাতি করতো ওরা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ঘরে ঢুকে হাত পা বেঁধে ডাকাতি করতো ওরা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগের একটি দল। গতকাল শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ শনিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার। তিনি জানান, গ্রেপ্তারকৃতরা হলো মোর্শেদ ওরফে হাড্ডি মোর্শেদ, জাহিদ শেখ, আরমান হোসেন, কবির হোসেন মনা ও রাসেল।

গ্রেপ্তারে সময় তাদের হেফাজত থেকে লুণ্ঠিত একটি বিদেশি রিভলবার, ৫০ রাউন্ড গুলি, স্বর্ণালংকার, লুণ্ঠিত স্বর্ণ বিক্রির ১৮ লাখ টাকা এবং ডাকাতির কাজে ব্যবহৃত গ্রিল কাটার যন্ত্রপাতি, চাপাতি, চাকু ও রেঞ্চ উদ্ধার করা হয়।

ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার জানান, গ্রেপ্তারকৃতরা গোপনে গ্রিল কেটে গৃহে প্রবেশ করে বসবাসরত ব্যক্তিদের হাত পা বেঁধে ডাকাতি করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর  হাতিরঝিল থানা এলাকার একটি বাসায় এবং ৮ ডিসেম্বর মিরেরবাগ এলাকার একটি বাসায় গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটে। ঘটনা দুটিতে লাইসেন্সকৃত বিদেশি রিভলবার, ৫০ রাউন্ড গুলি, স্বর্ণালংকারসহ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদল। এ ঘটনায় হাতিরঝিল থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়।

 

Comment here