চট্টগ্রামে ২ র‌্যাব সদস্যের ওপর হামলা, হেলিকপ্টারে আনা হলো ঢাকায় - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চট্টগ্রামে ২ র‌্যাব সদস্যের ওপর হামলা, হেলিকপ্টারে আনা হলো ঢাকায়

ফেনী প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে ডাকাত বলে গুজব ছড়িয়ে র‌্যাবের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে দুই র‌্যাব সদস্য ও তাদের এক সহযোগী আহত হয়েছেন।আজ বুধবার সন্ধ্যায় উপজেলার বারইয়ারহাট পৌরসভা এলাকায় এই ঘটনা ঘটে। আহত দুই র‌্যাব সদস্যকে হেলিকপ্টার করে ঢাকা আনা হয়েছে।

আহতরা হলেন র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের সিপাহি মোখলেস, সৈনিক কাউসার ও সোর্স পারভেজ।বুধবার রাত সাড়ে ৯টার দিকে ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে মোখলেস এবং কাউসারকে ঢাকায় পাঠানো হয়। সোর্স পারভেজ ফেনী জেনারেল  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, জোরারগঞ্জ বাজারের  একটি গাড়িকে লক্ষ্য করে র‌্যাব সদস্যরা চেকপোস্ট বসাতে চাইলে গাড়িতে থাকা লোকজন গাড়ি থেকে নেমে মসজিদ গলির দিকে ঢুকে যায়। এসময় মসজিদ গলিতে ওই গাড়ির পিছু নিলে সেখানকার স্থানীয় দোকানদাররা ডাকাত সন্দেহে র‌্যাবের ওপর অতর্কিত হামলা করে। ৩-৪ বছর আগে এই গলিতে একবার ডাকাতির ঘটনা ঘটেছিল।

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) খাইরুল আলম  বলেন, বুধবার মাগরিবের পরপরই র‌্যাবের ওপর হামলার ঘটনাটি ঘটেছে। তবে এই ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি বলে। আহতদের ফেনী জেনারেল হাসপাতালে আনা হয়। সেখান থেকে দুজনকে ঢাকায় নিয়ে আসা হয়।

 

Comment here