চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

মো. নুরুল করিম আরমান লামা প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুরুল ইসলাম (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে উপজেলার আজিজনগর ইউনিয়নের ধুইল্যা পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত নুরুল ইসলাম ধুইল্যপাড়ার বাসিন্দা মকবুল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে নুরুল ইসলামের স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে যান। এ সময় ঘর ফাঁকা থাকায় পাশের বাড়ির ৯ বছরের এক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করেন তিনি। তবে শিশুটিকে ডেকে নিয়ে যাওয়ার সময় পাশের বাড়ির আরেক নারী খেয়াল করে তাৎক্ষণিক শিশুটির স্বজনদের জানায়। পরে ঘটনাস্থল থেকে নুরুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়।

নুরুল ইসলাম শিশুটির আত্মীয় হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টার পাশাপাশি মীমাংসা করার উদ্দেশ্যে তাকে ছেড়ে দেওয়া হয়। একপর্যায়ে সোমবার রাতে ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত নুরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, ‘শিশু ধর্ষণ ঘটনাটি স্পর্শকাতর। ঘটনা জানার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত নুরুল ইসলামকে আটকের পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে।’

Comment here