চোরাচালান প্রতিরোধে বেনাপোল বিজিবি ক্যাম্পে মতবিনিময় সভা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চোরাচালান প্রতিরোধে বেনাপোল বিজিবি ক্যাম্পে মতবিনিময় সভা

মোঃআওয়াল হোসেন : যশোরের বেনাপোল বিজিবি ক্যাম্পে  মাদক, নারী শিশু পাচার ও চোরাচালান  প্রতিরোধে স্থানীয় সংবাদকর্মীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মঙ্গলবার  সকাল ১০টায় বেনাপোল বিজিবি ক্যাম্পে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে,৪৯ বিজিবি বেনাপোল কোম্পানি সদর ক্যাম্পের সুবেদার আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, ৪৯ বিজিবি টু আই সি মেজর নজরুল ইসলাম। এছাড়াও  বিভিন্ন  মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মাদকের সুফল-কুফল সম্পর্কে ধারনা দেন। এছাড়া বেনাপোলের বিভিন্ন গ্রামে অবাধে চলছে মাদক দ্রব্যের ব্যাবসা এগুলো বন্ধ করার জন্য পুটখালি,গাতিপাড়া, বড় আচড়া,  ভবারবেড় এ খোলা মেলা  কোন কোন   স্হানে   কোথায় মাদক   বিক্রি করা হয় এমন তথ্য সংগ্রহ করছেন বলে জনান  সঠিক তথ্য উপাত্তের মাধ্যমে মাদক ব্যাবসায়ি সনাক্তকরণ করে   আটক করার  নির্দেশনা প্রদান করেন ।
সীমান্তে অবৈধ ভাবে পারাপার, মাদক ও নারী-শিশু পাচার প্রতিরোধে বিজিবিকে সতর্ক থাকার নির্দেশ দেন।এ ছাড়াও পাসপোর্ট যাত্রীরা যাতে হয়রানী না হয় সে বিষয়েও বিজিবিকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

Comment here