ছাত্রদল সভাপতি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলেন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ছাত্রদল সভাপতি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলেন

সিলেট নগরের আখালিয়ায় ৩০ বছর বয়সী এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছেন মানিকুর রহমান নামের এক ছাত্রদল নেতা। ধর্ষক মানিকুর রহমান (কট্রা মানিক) সিলেট মহানগরীর ৯ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি। খবর পেয়ে সিলেট মহানগরীর কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আর ভিকটিম প্রতিবন্ধী নারীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ১০ টা থেকে ১২ টা পর্যন্ত তাকে টানা দুই ঘন্টা ধর্ষণ করেন ছাত্রদল নেতা কট্রা মানিক।

ভিটকটিমের স্বামী ঝিনুক মিয়া জানান, দুই সন্তানের জননী বাক প্রতিবন্ধী তার স্ত্রীকে ৯নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি মানিক জোরপূর্বক বসত ঘরে প্রবেশ করে ধর্ষণ করেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০ থেকে ১২টা পর্যন্ত কট্রা মানিক করে চলে যায়। রাতে যখন তিনি বাসায় আসেন তখন তার স্ত্রী ধর্ষনের বিস্তারিত খুলে বলেন। পরে তিনি তার স্ত্রীকে কট্রা মানিকের ছবি দেখালে তিনি ধর্ষক মানিককে শনাক্ত করেন।

বিষয়টি জানাজানি হলে কট্রা মানিক বিভিন্ন ভাবে ধর্ষিতার পরিবারকে ম্যানেজ করার চেষ্টা করেন বলেও জানান ভিকটিমের স্বামী ঝিনুক।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সিলেট মহানগরীর কোতোয়ালি থানা পুলিশ। ধর্ষিতা নারীকে আজ শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফাস্ট অব ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন, খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত যতো ধরনের সহযোগিতা প্রয়োজন সেটা আমরা করব।

Comment here