গজারিয়া নদীতে ট্রলারডুবি : মা-মেয়ের মরদেহ উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

গজারিয়া নদীতে ট্রলারডুবি : মা-মেয়ের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : বরিশালের মেহেন্দিগঞ্জের গজা‌রিয়া নদী‌তে ট্রলার‌ ডুবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও তিনজন। নিখোঁজদের সন্ধানে অভিযান চালাচ্ছে কোস্টগার্ড, নৌ ও থানা পুলিশ।

আজ শুক্রবার বেলা ১১টায় গজারিয়া নদীর বামনের চর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-পুরাতন চর এলাকার ছত্তার মুন্সীর স্ত্রী মাহিনূর বেগম (৫৫) ও তার মেয়ে নাছরিন বেগম (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ নৌপুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে আটজন যাত্রী নিয়ে একটি খোলা বডির ট্রলার মেহেন্দিগঞ্জ মাঝেরচর থেকে দলিল খাজুরিয়ায় যাচ্ছিল। পথে গজারিয়া পৌঁছালে নদী উত্তাল থাকায় প্রচণ্ড ঢেউয়ের তোড়ে উল্টে যায় ট্রলারটি।

পরে ঘটনাস্থলের পাশেই নদীতে টহলে থাকা একটি কোস্ট গার্ডের টিম এসে তাদের উদ্ধার করে। এ সময় ট্রলারের যাত্রী মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া তিনজন জীবিত উদ্ধার হলেও এখনো তিনজন নিখোঁজ রয়েছে বলে জানান কালীগঞ্জ নৌপুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক।

মেহেন্দিগঞ্জ থানার ওসি (তদন্ত) তৌহিদ জামান জানান, ট্রলারডুবিতে নিহত মা ও মেয়ের মরদেহ মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ছাড়া জীবিত উদ্ধার ব্যক্তিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিখোঁজদের সন্ধানে কোস্ট গার্ডের উদ্ধার অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Comment here