ছাত্রলীগ নেতার উপর হামলা : বিক্ষোভ মিছিল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ছাত্রলীগ নেতার উপর হামলা : বিক্ষোভ মিছিল

রাশেদ ইসলাম : গাজীপুরের শ্রীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি জাকিরুল হাসান জিকুসহ আরো তিন ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার দুপুরে ৮ জনের নাম উল্লেখ করে ও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাত রেখে থানায় মামলা করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি।

মামলায় আসামী করা হয়েছে , মো.শাকিল (২০), সুজন (২২), মো.আলামিন (২৪), সিয়াম খন্দকার সানি (২৩), মাছুম মিয়া (২০), ফরহাদ হোসেন (২১), সিমান্ত (২০) ও পারভেজ (২২)। গত বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭ টার দিকে ওই আটজনের নেতৃত্বে ১৫ থেকে ২০ যুবক শ্রীপুর রেলস্টেশন এলাকায় এ হামলা চালায়।

ছাত্রলীগ সভাপতিসহ গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে শ্রীপুর মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম অভিযান চালাচ্ছে। এদিকে উপজেলা ছাত্রলীগের সভাপতির উপর হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে আজ (শনিবার) বিকালে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান রাকিবের সঞ্চালনায় ও গাজিপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল আলম রবিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল জলিল। এতে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল,শ্রীপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন মৃধা জর্জ,উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আকন্দ, বর্তমান সাধারন সম্পাদক মনিরুজ্জামান জামান, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি, সাধারন সম্পাদক জাহিদ হাসান রিমন সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তৃতায় সবাই এই হামলার তীব্র নিন্দা জানিয়ে অতিদ্রুত এর বিচার দাবি করেছেন।

Comment here