ছুরিকাঘাতে যুবলীগ নেতার মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ছুরিকাঘাতে যুবলীগ নেতার মৃত্যু

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলায় ছুরির আঘাতে এক যুবলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ওই ব্যক্তির নাম মুরাদ হোসেন (২৮)। তিনি উপজেলার ধোপাদী গ্রামের মাহাবুর রহমান সরদারের ছেলে এবং নওয়াপাড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য।

গত মঙ্গলবার দুপুরে উপজেলার ধোপাদী গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তিনি মারাত্মক আহত হন। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে উপজেলার ধোপাদী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ক্রিকেট ও ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব হয়। মুরাদ হোসেন এ সময় প্রতিপক্ষের একজন খেলোয়াড়কে চড় মেরে খেলা বন্ধ করে দেন। পরে স্থানীয় নতুন বাজারে একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন তিনি।

এ সময় প্রতিপক্ষের কয়েকজন যুবক হামলা চালিয়ে তার বুকে, পিঠে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে হামলার পরদিন গত বুধবার রাতে মুরাদ হোসেনের বাবা মাহাবুর রহমান সরদার বাদী হয়ে অভয়নগর থানায় মামলা করেন। উপজেলার ৩ নম্বর ওয়ার্ডের যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম মজুমদারকে প্রধান আসামি করে ১৯ জনের বিরুদ্ধে এই মামলা করা হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, ‘যুবলীগ নেতা মুরাদ গতকাল গভীর রাতে চিকিৎসা নেওয়া অবস্থায় মারা গেছেন। তার বাবা ১৯ জনের বিরুদ্ধে মামলা করেছে। আমরা তিনজনকে গ্রেপ্তার করেছি। বাকিদের দ্রুতই গ্রেপ্তার করা হবে।

Comment here