ছোট বোনের সঙ্গে প্রেম মানতে না পেরে পাভেলকে খুন করে রাকিব - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

ছোট বোনের সঙ্গে প্রেম মানতে না পেরে পাভেলকে খুন করে রাকিব

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিমান বন্দর থানা এলাকার চাঞ্চল্যকর পাভেল হত্যা মামলার রহস্য উদঘাটনসহ হত্যায় জড়িত থাকার অভিযোগে  মো. আল রাকিব মুন্সিকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগ।

ডিবি উত্তর বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কোরায়েশী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার রাতে খিলক্ষেত থানার খাঁ পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিবি জানায়,  পাভেল ও রাকিব মুন্সি দুজনই খিলক্ষেতের কাজী ফকির উদ্দিন রোডের খাঁ পাড়া এলাকায় বসবাস করতেন। তুচ্ছ কারণে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এসবের মধ্যেও রাকিবের ছোট বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে পাভেল। আর এ বিষয়টি মেনে নিতে পারেনি রাকিব। বিষয়টি নিয়ে পাভেলের সঙ্গে রাকিবের মারামারি হয়। এতে পাভেলের মাথা ফেটে যায়। যা একপর্যায়ে চরম আকার ধারণ করে। পাভেল রাকিবকে ক্রমাগত হত্যার হুমকি দিতে থাকে। পাভেলের হুমকিতে রাকিব আতঙ্কিত থাকত।

পুলিশ আরও জানায়, এসব কারণে রাকিবের মনে সবসময় একটা শঙ্কা কাজ করত যে, কখন পাভেল তার বোন ও তার ক্ষতি করে বসে। তাই রাকিব মনে মনে পাভেলকে হত্যার ছক আঁকে।

হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে ডিবি জানায়, পরিকল্পনা অনুযায়ী পাভেলের সঙ্গে রাকিব প্রথমে ভালো সম্পর্ক গড়ে তোলে। এরপর সময় সুযোগ বুঝে গত ২২ ফেব্রুয়ারি, সকাল ৯টা ৩০ মিনিটে পাভেলকে নিয়ে কাওলা সিভিল এভিয়েশনের কবরস্থানের দক্ষিণ পাশে নির্জন জায়গায় যায় রাকিব। সেখানে রাকিবের কাছে থাকা ছুরি দিয়ে সে পাভেলকে হত্যা করে।

এ ঘটনায় বিমান বন্দর থানায় গত ২২ ফেব্রুয়ারি  একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় রাকিবকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ

Comment here