জবি শিক্ষকের আন্তর্জাতিক কনফারেন্সে প্রবন্ধ উপস্থাপন ও অ্যাওয়ার্ড প্রাপ্তির অভিজ্ঞতা শেয়ারিং - দৈনিক মুক্ত আওয়াজ
My title
শিক্ষাঙ্গন

জবি শিক্ষকের আন্তর্জাতিক কনফারেন্সে প্রবন্ধ উপস্থাপন ও অ্যাওয়ার্ড প্রাপ্তির অভিজ্ঞতা শেয়ারিং

জবি প্রতিনিধিঃ সাউথ এশিয়ান স্টাডি সার্কেল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিচালক ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী ভারতের বেঙ্গালোরস্থ ক্রাইস্ট ইউনিভার্সিটিতে আন্তর্জাতিক কনফারেন্সে প্রবন্ধ উপস্থাপন ও অ্যাওয়ার্ড প্রাপ্তির অভিজ্ঞতা শেয়ারিং ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (৫ ফেব্রুয়ারি) উপাচার্য মহোদয়ের কনফারেন্স কক্ষে ড. গোস্বামী তার অভিজ্ঞতা শেয়ার করেন এবং এবিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নব নির্বাচিত সাধারন সম্পাদক অধ্যাপক ড. শামীমা বেগমের সভাপতিত্বে ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শরীফ নুরজাহানের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এস. এম. আনোয়ারা বেগম, এবং মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. নূর মোহাম্মাদ।
উল্লেখ্য, গত ১৬-১৮ জানুয়ারি ভারতের বেঙ্গালোরস্থ ক্রাইস্ট ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত আন্তর্জাতিক কনফারেন্স-এর উদ্ভোধনী অধিবেশনে ‘Integrating Value Education and Sustainable Development in the Curriculum of University’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন। একই অধিবেশনে আমেরিকার ওয়াশিংটন State University এর অধ্যাপক মাইক ট্রেভিসানও মূল প্রবন্ধ উপস্থাপন করেন। এই কনফারেন্সে অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামীর হাতে International Award for Erudite Scholar 2019 তুলে দেন CTEF-এর প্রেসিডেন্ট অধ্যাপক ড. কে এম ভান্ডারকার। এসময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষিকা এবং কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Comment here