ময়মনসিংহের ফুলপুরে ছাত্রদলের কর্মী সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

ময়মনসিংহের ফুলপুরে ছাত্রদলের কর্মী সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর প্রতিনিধি) :  ময়মনসিংহের ফুলপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ফুলপুর উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের কর্মী সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪ ঘটিকায় ফুলপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের ঐতিহাসিক আমুয়াকান্দা বাজার সংলগ্ন সবুজ বাংলা রাইস মিল মাঠে এই কর্মসুচি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলপুর উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ মিজানুর রহমান সেলিম এবং সঞ্চালনার দায়িত্ব পালন করেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান সিরাজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাজেদুল ইসলাম রুমন।
তিনি বলেন, ছাত্রদলের নতুন কমিটি গঠনের বিষয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আলোচনা করা হয়েছে। উনার নির্দেশক্রমে খুব শিগগিরই দলের দুঃসময়ের কান্ডারী ও রাজপথে মামলা হামলার শিকার নেতা ও কর্মীদের নিয়েই নতুন কমিটি গঠন করা হবে। এ সময় আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারন সম্পাদক নিজাম উদ্দিন রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক নাইমুর করিম লুইন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ, সহ সভাপতি আরিফুল হক,  ফুলপুর কলেজ ছাত্রদলের সভাপতি ও সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক এমরান হাসান পল্লব, ফুলপুর কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল, সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, সহ সভাপতি আযহার তালুকদার, ইথেন ভুইয়া, খোরশেদ আলম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান সোহেল, ফুলপুর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি নুরেআলম ছিদ্দিকী, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোশারফ হোসেন, যুবদল নেতা ওয়াহিদুজ্জামান মিঠুন, উপজেলা ছাত্রদল নেতা সুজা উদ্দিন, হাছিব আহমেদ, উমর ফারুক, মিজানুর রহমান দুরন্ত, পৌর ছাত্রদল নেতা মোবারক শিকদার সহ আরও অনেকেই।
তাছাড়া ফুলপুর উপজেলা, পৌর, ও কলেজ শাখা ছাত্রদলের পদ প্রত্যাশী আরো অনেক নেতাকর্মী উপস্থিতি ছিলেন।

Comment here