জীবননগর উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনীর টহল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

জীবননগর উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনীর টহল

এস..এইচ.সবুজ (চুয়াডাঙ্গা)  প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সংবাদকর্মী, আইনশৃঙ্খলা বাহিনী, গুটিকয়েক দোকানি ও স্বল্প আয়ের হাতেগোনা কিছু লোকজন ছাড়া জীবননগর উপজেলায়  কাউকে  বাহির হতে দেখা যায়নি।২৬ মার্চ সকাল থেকে রাত পর্যন্ত জীবননগর উপজেলায় বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় এ ধরণের চিত্র।

এসময় জীবননগর উপজেলায় প্রধান মোড় ও রোড সহ বিভিন্ন জনশূন্য  সড়কে গুটি কয়েক রিক্সা ছাড়া অন্য যানবাহন তেমন চোখে পড়েনি।বুধবার ( ২৫ মার্চ) সকাল থেকে প্রশাসনের সঙ্গে মাঠে কাজ করছেন সেনাবাহিনীর সদস্যরা। শহরের সড়ক, অলি-গলিতে টহল দেওয়া ছাড়াও সচেতনতামূলক মাইকিং এবং সিভিল প্রশাসনের কাজে সহায়তা করছেন তারা।প্রশাসনের পক্ষ থেকে কঠোর নির্দেশনা পেয়ে সন্ধ্যার পর বন্ধ করে দেওয়া হচ্ছে উপজেলার  অধিকাংশ দোকানপাট। শুধু খোলা রাখা হচ্ছে কয়েকটি ওষুধ এবং মুদির দোকান।

এসময় বিভিন্ন এলাকায় মসজিদে আজানের আগে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে জনগণকে সচেতনতা মূলক বক্তব্য  দিতে আহ্বান জানান জীবননগর উপজেলা প্রশাসক।  করোনা ভাইরাস সংক্রমণ রোধে কোনো জায়গায় ৫-৭ জনের অধিক লোক যাতে জড়ো হতে না পারে,   এবং জরুরি প্রয়োজনে বের হওয়া লোকজন যেন নির্দিষ্ট দূরত্ব মেনে চলাফেরা করে সেটা ও নিশ্চিত করেন  পুলিশ ও সেনাবাহিনী সদস্য। একসঙ্গে ৫-৭ জনের অধিক লোক দেখতে পরলে বিভিন্ন ধরনের শাস্তি প্রদান করেন জীবননগর উপজেলা প্রশাসকের আইনশৃঙ্খলা বাহিনী।

Comment here