জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির ৫০০ অসহায় দুঃস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির ৫০০ অসহায় দুঃস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ

সোহরাব হোসেন বাবু সাতক্ষীরা থেকেঃ সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে করোনা ভাইরাস এর কারণে অসহায়, দরিদ্র, দুঃস্থ ও গরীব খেটে খাওয়া মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (০৬ এপ্রিল) সকাল ১০টায় পৌরসভার ১ নং ওয়ার্ডের কাটিয়ায় সৌদি বাংলা ফিস ফিড অফিসের সামনে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি ও সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি জি এম নুর ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক ডাঃ আবুল কালাম বাবলা, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, অধ্যাপক মোজাম্মেল হোসেন, আব্দুর রব ওয়ার্ছি, সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান বাবু, মহিলা উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, নাগরিক অধিকার উন্নয়ন বিষয়ক সম্পাদক ও পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান রাসেল, সদস্য মোহাম্মদ আবু সায়ীদ, আশরাফুল করিম ধনী, নাসির উদ্দিন প্রমুখ।
এসময় শতাধিক অসহায় দরিদ্র দুঃস্থ ও গরীব খেটে খাওয়া মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরন করা হয়। সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির উদ্যোগে পাঁচশত পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। বিতরনকালে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Comment here