জ্বর-সর্দি-কাশিতে আনসার সদস্যের মৃত্যু, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রীকে চিঠি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

জ্বর-সর্দি-কাশিতে আনসার সদস্যের মৃত্যু, তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রীকে চিঠি

নিজস্ব প্রতিবেদক : জ্বর সর্দি ও কাশিতে এক আনসার সদস্যের মৃত্যুর ঘটনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলককে চিঠি দিয়েছে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)। গতকাল রোববার সংস্থাটির পক্ষ থেকে এ চিঠি দেওয়া হয়।

চিঠিতে বলা হয়েছে, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে কর্মরত এক আনসার সদস্য রেজাউল করিম সর্দি-কাশি ও জ্বরের লক্ষণ দেখা দিলে গত ৪ মার্চ ছুটি নিয়ে গ্রামের বাড়ি যান। পরে তিনি ১১ মার্চ মারা যান। তার গ্রামের বাড়ি রংপুর জেলার কেবশপুর গ্রামে। এ ছাড়া অপর একজন আনসার সদস্যের একই লক্ষণ দেখা দিলে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি ১২ মার্চ নিজ বাড়িতে চলে যান।

এতে বলা হয়, বিষয়টি ইতিমধ্যে ঢাকার জেলা প্রশাসক ও সিভিল সার্জন ছাড়াও সিরাজগঞ্জ ও রংপুর জেলা কমাড্যেন্ট আনসার ও ভিডিপিকে অবহিত করা হয়েছে। এ ছাড়া বিশ্বজুড়ে করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় বিসিসিতে কর্মরত আনসার সদস্যদের স্বাস্থ্য পরীক্ষাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানানো হয়।

চিঠির অনুলিপি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, ঢাকার জেলা প্রশাসক, ঢাকা, রংপুর ও সিরাজগঞ্জের সিভিল সার্জন, রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটের পরিচালক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও সিনিয়র সচিবকেও দেওয়া হয়েছে।

Comment here