টাঙ্গাইলের সড়কে ঝরল ৪ প্রাণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

টাঙ্গাইলের সড়কে ঝরল ৪ প্রাণ

টাঙ্গাইল সদর : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ছয়জন। আজ বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু সেতু ওপর ও নাগরপুর উপজেলার পাকুটিয়া এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নাগরপুরের পাকুটিয়া এলাকার উজালা বেগম (৫০) মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার শেফালি বেগম (৪০)। এ ছাড়া বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনায় পিকআপের হেলপার গাইবান্ধার নাজমুল আলম (২৫)। নিহত আরেকজন এবং আহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, আজ ভোর সাড়ে ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নম্বর পিলারের কাছে একটি পিকআপ পেছন থেকে অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে পিকআাপের হেলপার নিহত হন। এ ছাড়া ১৯ নম্বর পিলারের কাছে পরপর একাধিক বাস-ট্রাকের সংঘর্ষে আরেকজনের মৃত্যু হয়, তার পরিচয় জানা যায়নি। উভয় ঘটনায় পাঁচজন আহত হয়। আহতদের সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই দুর্ঘটনায় আজ ভোর থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত সেতুতে টোল আদায় বন্ধ ছিল। এতে সেতুর দুই পাড়ে দীর্ঘ ১৪ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। পরে দুর্ঘটনা কবলিত পরিবহনগুলো সরিয়ে নেওয়ার পর বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

অন্যদিকে টাঙ্গাইলের নাগরপুরে আজ সকাল ১১টার দিকে সাটুরিয়া-নাগরপুর সড়কের পাকুটিয়া এলাকায় নসিমনের চাপায় উজালা ও শেফালি বেগম নামের দুই পথচারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরেক নারী।

Comment here