টানা তিনবার ইয়াবাসহ গ্রেপ্তার যুবদল নেতা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

টানা তিনবার ইয়াবাসহ গ্রেপ্তার যুবদল নেতা

নিজস্ব প্রতিবেদক : টানা তিনবার ইয়াবাসহ গ্রেপ্তার হলেন রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা যুবদলের নেতা রুবেল হোসেন (৩৫)। গতকাল শনিবার রাত ৮টার দিকে তাকে ১৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে রুবেলের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে পুলিশ।

রুবেল হোসেন পৌরসভার সূর্যপাড়া গ্রামের বাসিন্দা ও পৌর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য। আজ রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রুবেল হোসেন গতকাল রাতে ইয়াবা নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। খবর পেয়ে বাগমারা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোসলেম আলী সাদা পোশাকে থানার মোড়ে অবস্থান নেন। রাত ৮টার দিকে রুবেল মোটরসাইকেল নিয়ে থানার মোড়ে পৌঁছালে এএসআই তাকে থামানোর চেষ্টা করেন। তবে তিনি মোটরসাইকেলের গতি বাড়িয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাকে ধাওয়া করলে তিনি থেমে যান।

পরে তাকে চ্যালেঞ্জ করা হয়। তবে তিনি মাদক বহন করছেন না বলে পুলিশকে পাল্টা চ্যালেঞ্জ করেন। একপর্যায়ে পুলিশ তার দেহ তল্লাশি করে বিশেষভাবে রাখা ১৫০ পিস ইয়াবা জব্দ করে। পরে আটক করে থানায় নিয়ে রাতেই পুলিশ রুবেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ‘রুবেল হোসেন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী। একই অভিযোগে এর আগে তাকে দুইবার গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ইয়াবাসহ তাকে তিনবার গ্রেপ্তার করল বাগমারা থানা–পুলিশ।’

প্রতিবার জামিনে মুক্ত হয়ে রুবেল আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন বলেও জানান ওসি।

এ বিষয়ে যুবদল ভবানীগঞ্জ পৌরসভা শাখার আহ্বায়ক শাহিনুর ইসলাম বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তবে সংগঠনের নেতাদের সঙ্গে কথা বলে রুবেল হোসেনের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।’

Comment here