টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় সাজ সাজ রব, জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় সাজ সাজ রব, জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার সকাল ১০টায় শেখ হাসিনা নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া উপজেলা সরকারি শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ও দুপুরে কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন।

বিকেলে টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে আসবেন কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে। এই মাঠেই তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিবেন।

এদিকে শনিবারের জনসভা ঘিরে দুই জেলায় আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। জনসভা সফল করতে নেওয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি।

 

অন্যদিকে, প্রধানমন্ত্রীর জনসভায় নিরাপত্তা নিশ্চিতে কাজ করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বরিশালে নির্বাচনি জনসভা শেষ করে শুক্রবার বিকালে গোপালগঞ্জ পিতৃভূমিতে পৌঁছেছেন শেখ হাসিনা। টুঙ্গিপাড়ায় পৌঁছে শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, ফাতেয়া পাঠ ও মোনাজাতে অংশ নেন। এরপর সেখানেই তিনি নিজ বাড়িতে রাত্রিযাপন করেন।

মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কালকিনিতে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। এলাকাজুড়ে নিরাপত্তায় জেলা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‍্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা মাঠ পর্যায়ে কার্যক্রম শুরু করেছে। তিন স্তরের নিরাপত্তার বেষ্টনি তৈরি করা হয়েছে।’

Comment here