টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ ৪০ হাজার ইয়াবা, চারটি এলজি ও ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

আজ রোববার ভোররাতে হোয়াইক্যং ইউনিয়নের পাহাড়ি ঢালা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় জাহাঙ্গীর ও সোহেল নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে।

নিহতরা হলেন- কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার গবি সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মো. ইউনুছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টারহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর অধিনায়ক উইন কমান্ডার আজিম আহমেদ জানান, টেকনাফের হোয়াইক্যংয়ের পাহাড়ি ঢালা এলাকায় ইয়াবার একটি বড় চালান পাচার হচ্ছে -গোপন সংবাদে এমন খবরে র‌্যাবের একটি বিশেষ দল সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে অস্ত্রধারীরা পিছু হটলে ঘটনাস্থলে তিন মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে র‌্যাব সদস্যরা তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক শংকর চন্দ্র দেবনাথ মৃত ঘোষণা করেন।

নিহত তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান র‌্যাব-১৫ এর অধিনায়ক উইন কমান্ডার আজিম আহমেদ।

Comment here