দায়িত্ব পালনকালে মহাসড়কে পড়ে ছিল এসআইয়ের রক্তাক্ত লাশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

দায়িত্ব পালনকালে মহাসড়কে পড়ে ছিল এসআইয়ের রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অজ্ঞাত গাড়ির চাপায় এক এসআই (পরিদর্শক) নিহত হয়েছেন। পুলিশ কর্মকর্তারা বলছেন, দায়িত্বরত অবস্থায় অজ্ঞাত গাড়ির চাপায় এসআই মো. জাহাঙ্গীর আলমের (৪৫) মৃত্যু হয়েছে বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত ১টার দিকে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. রহমত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এসআই জাহাঙ্গীর দাউদকান্দি হাইওয়ে থানায় প্রায় ৭ বছর ধরে কর্মরত ছিলেন। তার বাড়ি শেরপুর জেলায়।

জানতে চাইলে দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক বলেন, ‌‘টোলপ্লাজায় যানজট সামলানো এবং নিরাপত্তার দায়িত্বে ছিলেন এসআই জাহাঙ্গীর আলম। রাত ১টার দিকে আমরা খবর পাই, টোলপ্লাজার অদূরে দাউদকান্দি ফায়ার সার্ভিস কার্যালয়ের কাছাকাছি মহাসড়কের চট্টগ্রামমুখী লেইনে তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, জাহাঙ্গীর আগেই মারা গেছেন।’

ওসি জহুরুল হক বলেন, ‘মরদেহের সুরতহাল দেখে আমরা ধারণা করছি, রাস্তা পারাপারের সময় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। কোন গাড়ি তাকে চাপা দিয়েছে, তা বের করার চেষ্টা চলছে।’

শনিবার ময়নাতদন্তের পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে এসআই জাহাঙ্গীরের মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

Comment here