দিনাজপুরে মাদ্রাসা ছাত্রীকে অপহরন ও হত্যা মামলার ৩ জন আসামী গ্রেফতার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

দিনাজপুরে মাদ্রাসা ছাত্রীকে অপহরন ও হত্যা মামলার ৩ জন আসামী গ্রেফতার

এহসান প্লুটো,দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের এক মাদ্রাসা ছাত্রী পরীক্ষা দিতে যাওয়ার সময় অপহরন এবং হত্যা মামলায় ৩ জন আসামী কে ঢাকা থেকে আটক করেছে পুলিশ। কোতোয়ালী থানা সূত্রে জানা যায়,গত ২৭ অক্টোবর সাদিয়া আফরিন মেঘলা (১৫) কে মাইক্রোবাসে করে অপহরন করা হয়।ভিকটিম সাদিয়া উথরাইল দক্ষিণ কামাতপাড়া এলাকার এনমুল ইসলামের মেয়ে।এই ঘটনায় কোতোয়ালী থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়।
এ বিষয়ে আসামী ৩ জন কে ১০/১১/১৯ রোজ রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।এবং ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।
আসামী ৩ জন হলেন, ১. সামসুজ্জোহা, পিতাঃ ইয়াকুব আলী, ২.শাহরিয়ার কবির ইমন,পিতাঃইউসুফ আলী, উভয়ের সাং- উথরাইল দক্ষিণ কামাত পাড়া এবং ৩.আব্দুল খালেক,পিতা মৃতঃনূর মোহাম্মদ পার্বতীপুর উপজেলার পুরাতন ঈদগাহ মাঠ গলিতে বাসা বলে জানা যায়।
ads
গত ৭ নভেম্বর সাদিয়া আফরিন মেঘলার মরদেহ ঢাকার আদাবর থানার শেখেরটেক এলাকার শ্যামলী হাউজিং (মিশন গলির) রোড নং-৬ বাসা নং- ৩৩/খ থেকে উদ্ধার করে পুলিশ। ডিএমপি পুলিশ কোতোয়ালী থানাকে অবহিত করলে ডিএমপির সহযোগীতায় ওই এলাকা থেকে আসামীদের আটক করে কোতোয়ালী থানা পুলিশ।
এ বিষয়ে, কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) ও ভারপ্রাপ্ত ওসি বজলুর রশিদ জানান,ঘটনায় জড়িত বাকী আসামীদের অভিযান অব্যাহত রয়েছে।ময়না তদন্তের রিপোর্টের আসলে মৃত্যুর কারনটি নির্নয় করা হবে এবং আসামীদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।আসামীদের জিজ্ঞাসা বাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে তিনি জানান।

Comment here