দুই ঘণ্টায় টুঙ্গিপাড়া থেকে গণভবনে প্রধানমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

দুই ঘণ্টায় টুঙ্গিপাড়া থেকে গণভবনে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া থেকে দুই ঘণ্টায় গণভবনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে প্রধানমন্ত্রীর গাড়ি বহর আজ বিকেল ৩টায় ঢাকার উদ্দেশে যাত্রা করে। পথে কোনো যাত্রাবিরতি ছাড়াই বিকেল সাড়ে ৫টায় গণভবনে পৌঁছায় প্রধানমন্ত্রীর গাড়ি বহর।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সফরসঙ্গী ও সহকারী প্রেসসচিব ইমরুল কায়েস। তিনি জানান, বিকেল ৪টা ৫০ মিনিটে টোল দিয়ে পদ্মা সেতু পার হন শেখ হাসিনা।

এর আগে আজ সকাল ৮টায় গণভবন থেকে ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে সঙ্গে নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী। বেলা ১১টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়ায় পৌঁছানোর পর সন্তানদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এদিন যাত্রাপথে পদ্মা সেতুর মাঝামাঝি গিয়ে সন্তানদের নিয়ে কিছু সময় পার করেন শেখ হাসিনা। সকাল সোয়া ৯টার দিকে তিনি জাজিরা প্রান্তে যান এবং সেখানে ফলকের সামনে কিছু সময় দাঁড়ান। এরপর প্রায় ৪০ মিনিট বিশ্রাম নেন জাজিরা প্রান্তের সার্ভিস এরিয়া-২ এ। সোয়া ১০টায় সেখান থেকে গ্রামের বাড়ি টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন প্রধানমন্ত্রী।

 

Comment here