দুর্গম পাহাড়ে ইয়াবা বিক্রি করতে গিয়ে ধরা খেলেন ২ যুবক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

দুর্গম পাহাড়ে ইয়াবা বিক্রি করতে গিয়ে ধরা খেলেন ২ যুবক

লামা (বান্দরবান) প্রতিনিধি : কক্সবাজার থেকে বান্দরবানের লামা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় ইয়াবা বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন এক রোহিঙ্গাসহ দুই যুবক। গতকাল  শুক্রবার বিকেলে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি ঠান্ডারঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালি ক্যাম্পের (১) বাসিন্দা গোলাম সোবহানের ছেলে মো. আয়াজ (২৬) ও চকরিয়া উপজেলার গর্জনতলী কোটখালী গ্রামের বাসিন্দা আলী হোসেনের ছেলে কামাল হোসেন (২২)।

জানা যায়, এক রোহিঙ্গাসহ দুই যুবক উপজেলার দুর্গম পাহাড়ি ঠান্ডারঝিরি এলাকায় ইয়াবা বিক্রি করতে গেছে- এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল ৪টার দিকে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সালাহ উদ্দিন রাশেদ ও উপ-সহকারী পরিদর্শক (এএসআই) রাম প্রসাদের নেতৃত্বে সঙ্গীয় সদস্য ও সেনাবাহিনীর সদস্যরা ঠান্ডারঝিরি এলাকায় যৌথ অভিযান চালায়। এ সময় ঠান্ডারঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে বিক্রির জন্য অপেক্ষমান ২ যুবককে এলাকাবাসীর সহযোগিতায় ৬৩৫ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান। তিনি বলেন, ‘ওই দুই যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।’

Comment here