দূরন্ত ঈগলের ইফতার মাহফিল অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
শিক্ষাঙ্গন

দূরন্ত ঈগলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বি এফ শাহীন কলেজে পাহাড়কাঞ্চনপুরে সাবেক শিক্ষার্থীদের সংঘঠন দূরন্ত ঈগলের অায়োজনে কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি এ এফ শাহীন কলেজের প্রিন্সিপাল গ্রপ ক্যাপ্টেন মো মোখলেছুর রহমান, অ্যাডজুটেন্ট ইমরান তালুকদার, উপাদাক্ষ্য বিপ্রদাস শীল, স্কুল শাখার সহঃ প্রধান শিক্ষক আব্দুল মালেক।

হাবিবুর মামুন এর সঞ্চালনায় স্টুডেন্ট এর পক্ষ সংঘঠনের উদ্দেশ্য বক্তব্য রাখেন এস এম সালাউদ্দিন পান্না,রাফিউল ইসলাম,আরিফুল ইসলাম, কামরুজ্জামান কনক,ফেরদৌস অাহমেদ, তানজির রহমান প্রাপ্ত। সংঠনের উদ্দেশ্য সার্বিক দিক নির্দেশনা মুলক বক্তব্যে প্রিন্সিপাল গ্রপ ক্যাপ্টেন মোখলেছুর রহমান বলেন- এই সংঘঠন এর মধ্য দিয়ে সবার মাঝে একটি নেটওয়ার্ক তৈরি হবে যা গ্রাজুয়েশন শেষে তোমাদের ক্যারিয়ার গড়তে একে অপরের সহোযোগিতা আসবে।

অ্যাডজুটেন্ট ফ্লাইট লেফট্যানেন্ট ইমরান তালুকদার বলেন – তোমাদের কাজগুলোর গতি বৃদ্ধি করতে কলেজ অথোরিটি সর্বদা পাশে আছি। যেকোনো প্রয়োজনে আমরা সবসময় সাথে আছি। ধন্যবাদ তোমাদের এতো সফল একটি অায়োজনের জন্য অনুষ্ঠান শেষে দুরন্ত ঈগল ২০১৯/২০২০ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি হিসেবে সৈয়দ সবুজ নির্বাচিত হয় এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয় আরিফুল ইসলাম।

Comment here