ধর্ষণচেষ্টা ব্যর্থ হওয়ায় তরুণীকে জ্যান্ত জ্বালিয়ে দিল যুবক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
আন্তর্জাতিক

ধর্ষণচেষ্টা ব্যর্থ হওয়ায় তরুণীকে জ্যান্ত জ্বালিয়ে দিল যুবক

অনলাইন ডেস্ক  : উন্নাওয়ের এক নিগৃহীতাকে জ্বালিয়ে দেওয়ার রেশ এখনো কাটেনি। আবারও একই ঘটনার সাক্ষী হলো ভারতের বিহারের মুজফ্ফরপুর। এবার ধর্ষণের চেষ্টা ব্যর্থ হওয়ায় তরুণীকে জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত ওই যুবকের নাম রাজা রাই।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, তরুণীকে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার পর মুজাফফরপুরের অহিয়াপুর থানায় এফআইআর দায়ের করে তার পরিবার। এরপরই অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে উন্নাওয়ে ২৩ বছরের এক নিগৃহীতাকে জ্বালিয়ে দিয়েছিল ধর্ষকরা।

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে ২৩ বছরের ওই কলেজছাত্রীকে উত্ত্যক্ত করছিল রাজা রাই। পরে চলতি মাসের ৭ তারিখে তাকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত যুবক।

তরুণীর মা জানিয়েছেন, ওই যুবকের ভয়ে কোচিং ক্লাসও বন্ধ করে দিয়েছিল তার মেয়ে। এরপর ৭ তারিখে তার বাড়িতে ঢুকে মেয়েকে ধর্ষণের চেষ্টা করে সে। এ সময় ব্যর্থ হওয়ায় গায়ে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দেয় রাজা রাই।

তিনি আরও বলেন, মেয়ের চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। এরপর তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে পাটনায় অ্যাপেলোতে ভর্তি করা হয়। সেখানে ১০ দিন লড়াইয়ের পর গতকাল সোমবার রাত ১১টা ৪০ মিনিটে মেয়ে শেষ নিশ্বাস ত্যাগ করে।

চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে ওই কলেজছাত্রীর শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

এদিকে, এ ঘটনায় মুখ্যমন্ত্রীর কাছে বিচার দাবি করেছেন ওই তরুণীর পরিবার। তারা বলেছেন, ‘অন্ত্যেষ্টিক্রিয়া হওয়ার আগে মুখ্যমন্ত্রীর কাছে আমরা বিচার চাই। আমরা চাই মুখ্যমন্ত্রী আসুন এবং আমাদের ন্যায়বিচারের আশ্বাস দিন।’

Comment here