নওগাঁয় ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নওগাঁয় ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক : নওগাঁর মান্দা উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন। আজ সোমবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের ফেরিঘাট ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বিষ্ণপুর গ্রামের জয়নুল হক ও ঘাটকৈর গ্রামের রফিক। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি। তারা একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, সোমবার নওগাঁয় ওই ওষুধ কোম্পানির প্রতিনিধিদের নিয়ে সম্মেলন হওয়ার কথা ছিল। সকালে অটোরিকশা যোগে চারজন প্রতিনিধি মান্দা থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন। অপরদিকে নওগাঁ থেকে ছেড়ে আসা একটি ট্রাক ফেরিঘাট ব্রিজের পূর্বপাশে বিপরীত দিক থেকে অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি উল্টে চারজনই আহত হন।

গুরুতর আহত জয়নুল হক ও রফিককে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তারা মারা যান। অপরদিকে অপর দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে।’

Comment here