নতুন অভিজ্ঞতার মুখোমুখি মিম - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

নতুন অভিজ্ঞতার মুখোমুখি মিম

বিনোদন প্রতিবেদক : রায়হান রাফির নতুন ছবি ‘দামাল’র সঙ্গে যুক্ত হয়েছেন বিদ্যা সিনহা মিম। এটি নির্মিত হচ্ছে মুক্তিযুদ্ধের সময় গঠিত হওয়া স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প নিয়ে। এরই মধ্যে শুরু হয়েছে এর শুটিং। আর শুটিংয়ের জন্য টানা ১২ দিন সৈয়দপুরে থাকতে হয়েছে তাকে। ছবিতে প্রতিবাদী এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

মিম বলেন, ‘ছবির গল্পটি অনেক সুন্দর আর আমার চরিত্রটি দারুণ চমৎকার। এতে আমি প্রতিবাদী এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। তবে শুরুতে মেয়েটি খুব নরম স্বভাবের থাকলে এবং পরবর্তী সময়ে পরিস্থিতির কারণে সে প্রতিবাদী হয়ে ওঠে। দারুণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। একটা মেয়ের দুটি রূপ তুলে ধরাটা- এ এক নতুন অভিজ্ঞতা।’

তিনি আরও বলেন, ‘গল্পে মুক্তিযুদ্ধের সময়টা সুন্দরভাবে ফুটিয়ে তোলা হচ্ছে। আমি চেষ্টা করেছি, এতে আমার চরিত্র ও সময়টাকে যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আমার অংশের কাজ প্রায় শেষ। দুদিন কাজ করলেই পুরোপুরি শেষ হয়ে যাবে।’

‘দামাল’ ছবিতে মিমের পাশাপাশি আরও অভিনয় করছেন সিয়াম আহমেদ, শরীফুল রাজ, রাশেদ মামুন অপু, সাঈদ বাবু, নাজিফা বাশার, মাজনুন মিজান প্রমুখ।

এদিকে, কিছুদিনের মধ্যেই মিম শুরু করবেন নির্মাতা অনম বিশ্বাসের ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাই’র কাজ। এতে মিমের নায়ক জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান। এ ছাড়াও আরও কিছু ওয়েব ফিল্ম ও সিরিজে কাজ করার কথা রয়েছে তার। আর মিম অভিনীত ‘পরান’ ছবিটি মুক্তির তালিকায় রয়েছে।

 

Comment here